আজ ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই মে, ২০২৪ ইং

অটোর ধাক্কায় প্রান গেল বৃদ্ধার

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটে ব্যাটারী চালিত একটি আটো রিক্সার ধাক্কায় এম্না খাতুন (৭৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

রবিবার (১৪ মে) দুপুরে লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত বৃদ্ধা এন্না খাতুন লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের বাতানটারী (তালুক মৃত্তিঙ্গা) গ্রামের মৃত আবুল হোসেনের স্ত্রী।

স্থানীয়রা জানান, রোববার বেলা ১২টার দিকে এক আত্নীয়র বাড়ী থেকে নিজ বাড়ি ফেরার পথে লালমনিরহাট-রংপুর মহাসড়ক পাড় হওয়ার সময় দ্রুতগামী একটি অটো রিক্সায় ধাক্কা দিলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে আহত ওই ব্দ্ধাকে অটো চালকসহ স্থানীয়রা দ্রুত লালমনিরহাট সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের ছোট ভাই মোস্তাক আলী বলেন, সড়ক পার হওয়ার সময় তার বড় বোন অটোর ধাক্কায় অসুস্থ হয়ে পড়ে। পরে হাসপাতাল নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। মৃত্যুর ঘটনায় অটো চালকের বিরুদ্ধে তাদের কোন অভিযোগ নাই। তাই আমরা থানায় অভিযোগ দেই নাই। লাশ বাড়িতে নিয়ে আসা হয়েছে, আত্মীয় স্বজন আসলেই দাফন সম্পন্ন করা হবে।

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এরশাদুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় মরদেহ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...